1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি শংকর রায় এর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৬৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃসুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি শংকর রায় এর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। তিনি সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩টায় জগন্নাথপুর পৌর শহরের নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর ১২টায় জগন্নাথপুর শ্মশানঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়।

এদিকে প্রবীণ সাংবাদিক শংকর রায় এর মৃত্যুর সংবাদ শুনে তাঁকে একনজর দেখতে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ ওসি আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সোহরাব হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার, দৈনিক প্রথম আলো উপজেলা প্রতিনিধি অমিত দেব, উপজেলার সরকারী কর্মকর্তা, কর্মচারী, সাংবাদিক, সাহিত্য ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন তাঁর বাড়িতে ছুটে যান এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রবীণ সাংবাদিক শংকর রায় এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথপুর-শান্তিগঞ্জ আসনের সংসদ সদস্য সাবেক পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। তিনি শংকর রায়ের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও প্রবীণ সাংবাদিক নাট্যকর্মী শংকর রায় এর মৃত্যুতে শোক প্রকাশ ও তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি মোঃ জাফর ইকবাল, সাধারণ সম্পাদক এ কে অলক, সদস্য সালেহ আহমদ (স’লিপক), দৈনিক কালবেলা পত্রিকার শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি মনজু বিজয় চৌধুরী, সংবাদপত্র বিক্রেতা সমিতি জগন্নাথপুর উপজেলা সভাপতি নিকেশ বৈদ্য।

জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি নাট্যকর্মী শংকর রায় এর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়ন এর সদস্য কবি সালেহ আহমদ (স’লিপক) বলেন, অগ্রজ শংকর দা আর আমাদের মাঝে নেই ভাবতেই পারছিনা। এইতো গত মার্চ মাসের ৪ তারিখ আমি ও দৈনিক কালবেলা পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি মনজু বিজয় চৌধুরী বিশেষ কাজে জগন্নাথপুর গিয়েছিলাম। সেখানে দৈনিক প্রথম আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি অমিত দেব দাদার জগন্নাথপুর টুয়েন্টিফোর অফিসে শংকর দা এর সাথে পরিচয় এবং খোশগল্পে মেতে উঠেছিলাম আমরা। সেই আড্ডার মধ্যমনি শংকর দা এর সাথে একটি স্থিরচিত্রও তুলেছিলাম আমরা। যা আজ কেবলই স্মৃতি।

মানুষ হিসেবে শংকর দা একজন নিরেট ভদ্রলোক। প্রগতিশীল রাজনীতি ও শুদ্ধ সাংস্কৃতিক চেতনার অনন্য ব্যক্তিত্ব শংকর দার মৃত্যুতে গভীর শোক, শ্রদ্ধা ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা এবং শংকর দা এর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..